দেখে নিন কিভাবে Google+ থেকে প্রতিদিন ২০০-৩০০ ভিজিটর আপনার ওয়েবসাইট বা Youtube চ্যানেল এর জন্য নিবেন।

সবাই কেমন আছেন।আশা করি সবাই ভালো আছেন।

আজ আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে গুগল প্লাস থেকে শতাধিক viewers আপনার youtube চ্যানেল বা কোন ওয়েবসাইট এর জন্য নিবেন।
আমরা সবাই কম বেশি ফেসবুক মার্কেটিং করে থাকি।ফেসবুক থেকে অনেক ভিজিটর আমাদের প্রয়োজনে কাজে লাগায়। সেটা ভালো  তবে কিছুদিন ধরে ফেসবুক কঠোর হয়ে গেছে।যেমন এক টিউন বার বার করলে সেটা spam হিসেবে ধরে নেই।তাই এখন আর ফেসবুকে লিংক শেয়ার করে শান্তি নাই।তাছাড়া লিংক শেয়ার করলে আপনার মূল্যবান আইডী ডিয়াক্টিভ হয়ে যেতে পারে।তাই এখন ফেসবুক থিকে ভিজিটর নেওয়া অনেক ঝামেলার ব্যাপার।

তো এজন্য আমরা এখন বিকল্প চিন্তা করতে পারি।ইদানিং বাংলাদেশ থিকে অনেকে google+ মার্কেটিং শুরু করে দিয়েছে।এখন থিকে এখন অনেক ভিজিটর এখন আনা যায়।

যেভাবে google+ থেকে ভিজিটর আনবেন

আপনারা যেনো সহজে অল্প সময়ে সবকিছু বুঝেন সেজন্য আমার একটা ভিডিও করা আছে আশা করি এটা দেখলেই সব সমস্যা সমাধান হয়ে যাবে।এই ভিডিওতে দেখানেও হয়েছে কিভাবে অল্প সময়ের মাধ্যমে আপনি আপনার সাইটের জন্য বা youtube চ্যানেল এর জন্য viewer নিতে পারবেন।তো আপনারা আর দেরি না করে ভিডিও দেখতে পারেন।


https://www.youtube.com/watch?v=DCjDSdqZu70



Google+ থেকে ভিজিটর আনার পদ্বতি

আপনারা যারা mb এর অভাবে ভিডিও দেখতে পারবেন না।তাদের জন্য এখন লেখা।তবে যায় বলি ভিডিও দেখলে খুটিনাটি অনেক উপকার হবে।
তো আপনারা   প্রথমে   plus.google.com  এখানে চলে যাবেন।যাদের google plus আকাউন্ট নাই তারা একটা গুগলে প্লাস আকাউন্ট খুলে নিবেন। বুঝতে সমস্যা হলে ভিডিও দেখুন।
গুগল প্লাসে গেলে সেখান থিকে communities চলে যাবেন।এখানে অনেক কমুনিটিস পাবেন সেখানে জয়েন করে আপনার কাঙ্ক্ষিত টিউন শেয়ার করলে সেখান থিকে ভিজিটর পাবেন।আবার বলছি ব্যাপারটি আপনার কাছে ঝামেলার মনে হলে ভিডিওটি দেখুন সব কিছু সহজ হয়ে যাবে।

আমরা যেমন ফেসবুকে গ্রুপে জয়েন করি তেমনি এই জায়গায় কমুনিটিতে জয়েন করতে হয়।এখান থিকে অনেক ভিজিটর আসে।

আজকের মত খোদা হাফেজ।এরকম আরও সুপার টিপস পেতে আমার  YouTube Channel টি সাবস্ক্রাইব করুন।
ব্যাই ব্যাই ভালো থাকবেন সবাই।
1 comment :

1 comment :

  1. ধণ্যবাদ ভাই।ভাই আমি আপনাকে আমর ব্লগের লেখক হিসেবে এড করতে চাই ।এই ফ্রমটা http://www.bdtipstech.com/p/sign-up.html পুরন করে দিলেই আমি আপনাকে ইনভাইটেশন পাঠাবো।please vai.

    ReplyDelete